সংবাদ শিরোনাম
পরপারে চলে গেলেন পরোপকারী কুরিয়া প্রবাসী কাজী শাহ আলম মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন

র‍্যাবের অভিযানে ভৈরব থেকে বিপুল পরিমাণ মাদকসহ ৮ মাদক কারবারি আটক 

র‍্যাবের অভিযানে ভৈরব থেকে বিপুল পরিমাণ মাদকসহ ৮ মাদক কারবারি আটক 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
কিশোরগঞ্জের ভৈরব থেকে পৃথক দুটি বিপুল পরিমাণ মাদকসহ মোঃ সোরহাব মিয়া-(৩০), সাইদুর ইসলাম রানা-(৪৫), মোঃ মনির হোসেন-(৫১), মোকলেছ-(৪০), মনির মিয়া-(৫০), শাহীন মিয়া-(৫১), মোঃ আঃ রহিম ওরফে মোহন-(২৬) ও নূর মোহাম্মদ-(৩০) নামে ৮ মাদক কারবারিকে আটক করা হয়েছে।
সোমবার (২৫ অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভৈরবের হরিজন কলোনি ও মেন্দিপুর এলাকায় পৃথক দুটি অভিযানে তাদেরকে আটক করেন র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পেের একটি আভিযানিক দল।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গতকাল সোমবার সন্ধ্যা ৬ টা ২০ মিনিটে কিশোরগঞ্জের ভৈরব হরিজন কলোনিতে অভিযান চালিয়ে উপজেলা সদরের ভৈরবপুর উত্তরপাড়ার কাদির মিয়ার ছেলে সোহরাব মিয়া, একই এলাকার মৃত তাজুল ইসলামের ছেলে সাইদুর ইসলাম রানা, একই উপজেলার চন্ডিবের এলাকার মৃত রমজান মিয়ার ছেলে মুখলেছ, ভৈরবপুর উত্তরপাড়ার আঃ রউফ মিয়ার ছেলে মনির মিয়া, একই উপজেলার কালিপুর গ্রামের মৃত আবু সাদেক মিয়ার ছেলে শাহীন মিয়া ও নরসিংদী জেলা সদরের চরমাধবদী এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মনির হোসেনকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে ৬০ লিটার চোলাই মদ উদ্ধার করে জব্দ করেন।

ভৈরব থেকে ৪শত পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক দুই মাদক কারবারি।

এদিকে, সোমবার রাত ৯ টায় র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জের ভৈরব উপজেলার মেন্দিপুর এলাকায় অভিযান চালিয়ে জেলার ভৈরব উপজেলার সম্ভপুরের আবু সিদ্দিক মনা মিয়ার ছেলে আঃ রহিম ওরফে মোহন ও একই উপজেলার গোছামারা এলাকার হাসান আলীর ছেলে নুর মোহাম্মদকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে ৪শত পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্দ করেন।
র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com